আত্মার প্রতিচ্ছায়া
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৫-০৪-২০২৪

নিমেষেই আড়াল হয় আত্মার প্রতিচ্ছায়া
আহবান থেমে যায় আঁধার রাতে
ভোর আসেনি কভূ মোহের সাথে;
অনাদিম রক্তের ভেতর
কিংবা সৈকতে ছড়ানো বালুকণায়।
অদৃশ্য এক জীবনের হাতছানি
বাঁচতে শেখায় প্রভূর হয়ে
ফিরতে চায়না কেউ জগতের ভয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।