নববর্ষ
- মোঃ আব্দুর রহমান ১৯-০৪-২০২৪

সবাই বলছে, সত্য,
এই পৃথিবী আগের মতো নেই
তবু পাখির জন্য, ফুলের জন্য
নতুন দিন আসবেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।