অরুণ প্রভাতে
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৪-০৪-২০২৪

অরুণ প্রভাতে শুনি পাখির কলতান
সংগ্রামে বের হয় এ মাটির সন্তান।
গড়ে শান্তির একটা আশ্রয়।
অনুপম সবুজের মত
ভাঙে শীর্ণতা আছে যত।
অটবীর মতো সাজিয়ে তুলে এই ভূমিকে।
দূর করে যত অন্যায়,অবিচার
নিশ্চিহ্ন করে সব হাহাকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৫-০৪-২০২০ ০০:৩৯ মিঃ

চমৎকার কবিতা। নিজের লেখায় নিজে নয় অন্যের লেখায় মন্তব্য করলে ভালো হয়। যেমন অন্য বগ্লে চলে

1013
১৫-০৪-২০২০ ০০:১৬ মিঃ

দেশের জন্য যাদের মায়া আছে তারা কখনো অন্যায় করেনা।কারণ দেশ হচ্ছে মায়ের মতো।