মিলন
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২০-০৪-২০২৪

মিলন
অচিন্ত্য সরকার

আঁধার ছাদে বসে ছিলাম একা
পেছন থেকে জড়িয়ে ধরলে তুমি,
গুটিয়ে ছিলাম তোমার উষ্ণতায়
বারে বারে আমায় দিলে চুমি।

বলিনি কথা একটাও মুখফুটে
খাচ্ছি আদর চুপটি করে বসে,
মুখের উপর বুক টা পেতে দিয়ে
সামনে থেকে জাপটে ধরলে কষে।

চুল গুলো সব করলে এলোমেলো
আঙুল ডগায় শিরশিরে প্রেম নিয়ে,
সন্ধ্যে বেলার উদাস বাউল মনটায়
খুশির মদিরা ভরলে শিরা দিয়ে।

বুকের মাঝে মুখ ঢুকিয়ে তখন
ভিজিয়ে দিলে আমার সারা গা টা,
ঠোঁঠের পরে রেখে দিলে ঠোঁঠ
আলতো করে গভীর আদর মাখা।

স্বর্গ সুধার পরশ পেয়ে তখন
অমৃত ভাগ চাইলো পেতে নাগ,
শঙ্কবেলার নিবিড় আলিঙ্গনে
মরুর বুকে এলো অকাল ফাগ।

মেঘের ডানায় পাঠানো যক্ষ বার্তা
যক্ষ প্রিয়ার জবাব আসে ফোনে,
কয়েদখানায় আটকে রাখো দেহ
ফুল ফোটানো আটকাবে কে মনে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Dojieb
১৮-০৪-২০২০ ০৮:৩২ মিঃ

চমৎকার।