অপেক্ষা
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ১৮-০৪-২০২৪

এখনো আঁধার কমেনি;
ছায়াপথ জুড়ে মৃত্যুর আর্তনাদ
ধ্বংস হয়েছে সব পরমাদ।
অনাহারে অর্ধাহারে
মরছে মানুষ হারে হারে।
এখনো রক্তের ভেতর বিজয় আসেনি
এখনো পরাজয় দূরে ভাসেনি।
প্রলয়ের রূপে এসেছে মন্বন্তর।
এখন শুধু অপেক্ষা নতুন দিনের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
২১-০৪-২০২০ ০০:১২ মিঃ

এখনো আঁধার কমেনি ছায়াপথ হতে,