করোনাকালের কবিতা - এক
- সাইদুর রহমান ১৯-০৪-২০২৪

এক। এলোমেলো ভাবনা এলোমেলো ভাবনা আসে কদ্দিন আর থাকবো ঘরে দেখবো ঐ মেঘ আড়ালে আবারো কখন সুর্য হাসে। এলোমেলো ভাবনা আসে অচেনা একজন শত্রু এসে থামিয়ে দিলো বিশ্ব শেষে ছড়িয়ে পড়ছে সব দেশে। এলোমেলো ভাবনা আসে শব্দকটি শুনিওনি এ বয়সে খুঁজি লকডাউন অভিধানে দেখে খোকাখুকু খুব হাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।