deleted
- মোঃ আবু তালেব - deleted ২৪-০৪-২০২৪

deleted

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

apelmahmud20514
২৩-০৪-২০২০ ১৬:৪৫ মিঃ

অনেক ভাল লাগছে ভাই। শুধু আপনার কবিতায় মন্তব্য করার জন্য লগইন করলাম।

abutaleb6
২৩-০৪-২০২০ ১৬:৪১ মিঃ

ধন্যবাদ সবাইকে, যারা আমাকে উৎসাহ যুগিয়েছেন। আমি কালকে আমার আর একটা কবিতা দিব। কবিতার নামঃ (সাভারঃ২৪৪১৩)

M2_mohi
২৩-০৪-২০২০ ১৫:৫৩ মিঃ

Excellent

Mmmeem
২৩-০৪-২০২০ ১৫:৪১ মিঃ

Nice

Dojieb
২৩-০৪-২০২০ ১৪:৩২ মিঃ

সুন্দর লিখেছেন ভাই। যদিও আমি এই বক্তব্য থেকে ভিন্নমত পোষণ করি৷ কিন্তু আপনি ভালো লিখেছেন এটা অস্বীকার করতে পারবনা। আজ সকালেও ভাবছিলাম তালেব ভাইয়ের লেখা আর পাচ্ছিনা, কোনো সমস্যা হলো নাকি! যাইহোক, শুভকামনা ভাই।