রোজা
- শাহাদাত হোসেন বাবু ১৯-০৪-২০২৪

রোজা
শাহাদাত হোসেন বাবু

ভোর রাতে উঠে সবে সাহরি খেতে
ছোট-বড় সকলেই চায় বরকত পেতে
দিনভর রোজা রাখে কষ্ট সয়ে
পানাহার করে নাতো আল্লাহর ভয়ে
রোজাদার আনন্দ পায় ইফতার করে
ক্লান্তি সব দূর হয় তারাবি পড়ে
রমজান মাস হলো বরকতের মাস
শয়তান বন্দি থাকে করে হাঁস-ফাঁস
কবরবাসি পায় মুক্তির স্বাদ
মাস শেষে উঠে আবার নতুন চাঁদ
ঈদের উৎসবে মেতে উঠে ধরা
বাকি মাস গুলো অপেক্ষা করা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।