আমাকে মুক্তি দিন
- Subrata Bhattacharjee ২৯-০৩-২০২৪

ওরা বলে

এরা ঠিক নয়
ছিল তো এরা
কি করেছে, এতদিন
আমাদের দিন
শপথ নিলাম, ঘোচাবো দুর্দিন ।


এরা বলে

ওরা ঠিক নয়
ছিল তো ওরা
কি করেছে, অত দিন
আমাদের দিন
কথা দিলাম, আনবো সুদিন ।


আমি বলি

বাটি খালি প্রভু, আজ বহুদিন
পেট জ্বালা, শরীর খোলা
অসহ্য প্রাণ, আর কতদিন
থামিয়ে দিন।


আমাকে মুক্তি দিন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৫-০৪-২০২০ ১২:১৯ মিঃ

Excellent