নতুন দিন
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৯-০৩-২০২৪

অপরাধী জালিমেরা বিস্তার করে পাপ
কাঁধে তুলে নেয় গরীবের অভিশাপ।
এ দুঃসময়ে পরিচয় দেয় নিজের
একদিন ফল পাবে সকল কাজের।
অনাহারে মরছে কত শত মানুষ
অথচ ওরা মত্ত হয়ে উড়ায়
নতুন ফানুস।
সময় বদলে দেবে পরিহাস
একদিন এই কর্মফলে আসবে
তোমাদের সর্বনাশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।