deleted
- মোঃ আবু তালেব - deleted ২৯-০৩-২০২৪

deleted

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

abutaleb6
২৭-০৪-২০২০ ২১:২১ মিঃ

Thanks to Apel Mahmud and All reader

apelmahmud20514
২৭-০৪-২০২০ ১৪:০৯ মিঃ

অনেক গভীর কথা ভাই। পড়লাম বেশি কিন্তু বুঝলাম অনেক কম।