কি উন্মাদ তুমি
- কানিজ ফাতেমা আনিকা ২৮-০৩-২০২৪

ব্যথা দিয়ে বলো, ব্যথা পেয়েছো?
কাঁদিয়ে বোলো,কাঁদছো কেন?
হাসিয়ে বলো, হাসছো কেন?
আমি কিছুই বলিনা।
শুধু তোমার চোখে চোখ রেখে বলি,
ও কিছুনা। কি উন্মাদ তুমি!

কাছে টেনে বলো,কাছে এসোনা
প্রশ্ন করে বলো,কথা বলবেনা
হাসতে হাসতে বলো,কি বিশ্রী তুমি !
পাশে এসে বলো,দূরে যাও!
হাত ছুঁয়ে বলো,এসব কি?
আমি কিছুই বলিনা।
শুধু তোমার চোখে চোখ রেখে বলি,
ও কিছুনা। কি উন্মাদ তুমি !

হাতে ঘড়ি রেখে বলো,কয়টা বাজে?
ফুলে নাক সুকে বলো,ফুল ভালো না
কাঁধে কাঁধ রেখে বলো,তুমি ভালোনাহ
ঘুম ঘুম চোখে বলো,ঘুম আসেনা
নির্বাক আমি কিছুই বলিনা
শুধু তোমার চোখে চোখ রেখে
শিশিরের শব্দের মতো বলি
'ভালোবাসি'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

kanizc0
২৮-০৪-২০২০ ০৯:০৪ মিঃ

thank you..

kanizc0
২৭-০৪-২০২০ ২২:৪৬ মিঃ

thank you..

Dojieb
২৭-০৪-২০২০ ২০:২৫ মিঃ

যাদের এই ভালবাসি বলার মানুষটা আছে তারা খুব ভাগ্যবান। আমি যোগ্য কিনা জানিনে, তবে সেই ভাগ্যবানদের দলে পড়ি। ভালো লিখেছেন।