লালনের সাথে কথোপকথন
- শাওন মল্লিক - বিষাক্ত হোমোস্যাপিয়েন্স ২৯-০৩-২০২৪

প্রকৃত মানবতার খোঁজে ব্যস্ত মন...
হঠাৎ ব্রীজের উপর লালনের দেখা....
হঠাৎ এখানে?কেন এলি?
মন ভালো নেই তোর?
বিদ্রুপের হাসিতে লালন....
মন্দির মসজিদ ছেড়ে মানবের ভীড়ে কি করিস?
পরামাত্মা খুঁজিস?
মানুষ তো আজ রক্তখেকো হিংস্র চিতা নেকড়ে....
সভ্যতা আর বিজ্ঞানের ভীড়ে মানবতা খাচ্ছে শেয়ালের মতো....
কোথায় আল্লাহ, কোথায় ভগবান, কোথায় ধর্ম....
দেখেছিস কখনো?
মানুষখেকো দাঙ্গা হাঙ্গামার এই ধরাধামে
তারা আসবেও না কখনো...
হঠাৎ দেখি একতারার সুরে অদৃশ্য লালন....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৮-০৪-২০২০ ০০:৩৩ মিঃ

ভালো মন্দ জানাবেন... চেষ্টায় আছি