মৃত্যুর আগে
- শাওন মল্লিক - অবান্তর নীলা ২০-০৪-২০২৪

নীলা অকাল মৃত্যুতে আমাদের ভালোবাসা টা বাচিঁয়ে রাখি কিছুক্ষনিকের বিমুখী আনন্দে.....
ধর্মের মৃত্যু সন্নিকটে....
মানবতাবাদী ভাইরাসের ভালোবাসা....
গ্রাস করছে ধর্ম...
স্বাধীনতা আমাদের পাক-রাজনীতিতে....
রেখেছে গৃহবন্দী....
দীর্ঘ বিলম্বিত যোগাযোগই‘এলাহী ভরসা’।
ভালোবাসা ডেকেছে ধর্মের বিরুদ্ধে হরতাল....
ক্রসফায়ারে মারা যাচ্ছে.....
একের পর এক বিচিত্র টানাপোড়েনের জাতপাত....
এ মৃত্যু কেবল বিচ্ছেদই নয়
এ মৃত্যু অামৃত্যু শিক্ষার...
নীলা ভয় পেয়ো না...
এ মৃত্যু আমাদের মৃত্যু নয়...
এ মৃত্যু ধর্মের বিচিত্রিতার....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৮-০৪-২০২০ ০০:৩৪ মিঃ

ভালো মন্দ জানাবেন... চেষ্টায় আছি