অর্ধ জীবন
- Tonoy Chowdhury - মুমুক্ষু ২৪-০৪-২০২৪

এসো তুমি যবে মনে পরে সবে
অপেক্ষায় কাটালাম অর্ধ জীবন,
চিত্র আঁকিলাম তবে—
এসো তুমি যবে;
হারিয়েছি কবে!

প্রভাতসংগীত গাইলাম সারাবেলা,
এক মোহে থাকিলাম একেলা,
মনের মাধুরী দিয়ে,
রংধনুর রঙ দিয়ে,
প্রার্থনা করিলাম কবে
এসো তুমি যবে;
হারিয়েছি কবে!

নভেম্বর, ২০১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

226211
২৯-০৪-২০২০ ২২:৪৪ মিঃ

অবশ্যই, আপনিও মঙ্গলে থাকবেন এই প্রার্থনা করি।

M2_mohi
২৮-০৪-২০২০ ১৩:২৬ মিঃ

ভালো থাকবেন ভাই।