আমার গ্রাম
- রাশেদ নাইব ২০-০৪-২০২৪

ছোট্ট হলেও আমার এ গ্রাম
সবার চেয়ে সেরা,
শত স্মৃতিমাখা সে তো
ভালোবাসায় ঘেরা!

সবুজ ঘাঁসে মাঠ ভরেছে
দেখতে লাগে বেশ,
গ্রাম বাংলার দৃশ্য আমার
হয় না কভু শেষ।

ছোট ছোট পুকুর আছে
এই গ্রামের মাঝে,
সবাই সেথা সাঁতার কাটে
সকাল দুপুর সাঁঝে।

বিকেল গড়ায়ে সন্ধ্যা নামে
সবাই ফেরে ঘরে
সোনায় মুড়ে রাখি সবে
গ্রামকে আপন করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৮-০৪-২০২০ ২২:৩৭ মিঃ

নন্দিত ভাবে উপস্থাপন ।