তোমাকে
- রাইহান এইচ সোহাগ ২৫-০৪-২০২৪

গোলাপ ফোঁটে, তোমার ঠোঁটে
তুবড়ি কথার বান;
মুগ্ধ চোখে, পলক রেখে
কাটে দিন মান।

তোমার ছোঁয়া, পরম পাওয়া
শীতল পাটির দেশ;
চিত্ত ভরে, নৃত্য করে
মনে খুশির রেশ।

তোমার নূপুর, মধ্য দুপুর
বাজায় মোহন বাঁশি;
মান করো না, চাঁদের কণা
বড্ড ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।