গীতিকবিতা ১১
- আযাহা সুলতান - শঙ্খবীণা ১৯-০৪-২০২৪

১১
ভাবনা
হে প্রাণের ভাবনা
তুমি সঙ্গে এস এসনা
পার করি চল আকাশের সীমানা—
দুজনা
চলনা চলনা
হারিয়ে যাই দূরে—অনেক দূরে
খুঁজে যেন না পায় কেউ দুজনারে
তুমি আমি কখনো না করি ছলনা—
চলনা চলনা
পার করি চল আকাশের সীমানা॥

তোমার হাত
এ আমার হাত
মিলে যদি হয় এক
আমরা সৃষ্টি করতে পারি না?
পৃথিবী আরেক
হেসো না হেসো না
স্রষ্টার বড় অবদান—তুমি
তোমাতে লুকিয়ে রেখেছে আমি
তুমি ছাড়া আমার কিছুই সৃষ্টি হয় না—
চলনা চলনা
পার করি চল আকাশের সীমানা॥
৮ পৌষ, ১৪২৭—
মানামা, আমিরাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।