ভুল
- হাকিকুর রহমান ২৪-০৪-২০২৪

এই ক্ষণ, ঐ ক্ষণ
প্রতিক্ষণ জুড়ে
ভুল শুধু করে যাই
পিছনে না ফিরে।
এক ভুল করে আবার চলি
অন্য ভুলের পথে
জীবনটাতো শেষই হলো
ভুলের খেসারতে।
যতই আমি দিচ্ছি পাড়ি
ভুলের বোঝায় ভরছে গাড়ি
গাড়িতে তো জায়গা নাই
হয়ে গেছে ভুলে বোঝাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।