সময় (২)
- হাকিকুর রহমান ১৮-০৪-২০২৪

সময়ের স্রোতে ভাসে
স্মৃতিগুলি মোর
বসে আছি পথ চেয়ে
খুলে আঁখি ডোর।
কি আশায় কবে যেন
বেঁধেছিনু ঘর
চারিদিকে দেখি আজ
ধুধু বালুচর।
মানেনাতো মন তাই
করে যায় আশা
সময়, সেতো বয়ে যায়
খরস্রোতে ভাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।