ফেরী ঘাটের ছেলেটি
- হাকিকুর রহমান ২৮-০৩-২০২৪

ফেরী ঘাটে ডাব বিক্রি করে খেতো
এক ফুটফুটে বালক
কারও কথাই শুনতোনা সে
লাফিয়ে লাফিয়ে উঠতো ফেরীতে
হরেক সময় বারন করেছে তাকে
অনেক ফেরীর চালক।
ভয় কি জিনিস জানতোনা সে
যখন তখন ঝাপিয়ে পড়তো
চলন্ত ফেরীতে
চরম মূল্য দিতে হলো
একদিন তাকে
অল্পদিনের দেরীতে।
ফেরীর নীচে পড়ে বালক
হারালো তার তরতাজা সেই প্রান
রইলো পড়ে শুধু
মায়ের আহাজারী আর
বুকের শুন্যস্থান

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।