যাত্রা শুভ হোক
- অক্লান্ত অলস ২০-০৪-২০২৪

সেখানে যেতে পারলে অমরত্ব মিলবে,
প্রাইম বুলেটিনে রাষ্ট্রীয় খবর এসেছে,
ছোটাছুটি,নাচগান,যুদ্ধ বিগ্রহ সব বন্ধ,
সবাই ব্যস্ততা ফেলে ফরম নিয়ে বসেছে।

অনেকের বিশ্বাস অবিশ্বাসে নাড়া দিচ্ছে,
নিয়ত করেছি যাবো না, মৃত্যু মেনে নেবো,
আমার কাছে অমরত্ব কঠিন হিসেব নিচ্ছে,
আমি বরং সবার জন্য শুভকামনা দেবো।

আমি নিতান্তই অতিসাধারণ এক মানুষ,
আমি চাই আমার মৃত্যুতে নামুক শোক,
মরেই যাবো, তাই প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে,
সবাইকে জানাই আপনার যাত্রা শুভ হোক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
০২-০৫-২০২০ ০৫:৪৩ মিঃ

কেমন হয়েছে জানাবেন