পরশ
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ১৯-০৪-২০২৪

পরশ
অচিন্ত্য সরকার

ভাত ঘুম শেষে অলস দুপুর পড়ছে মনে কথা তারই,
আধ ভোলা সব স্মরণীকায় ভাল্ লাগে না মন ভারী।
এমনই ছিলো অসল দুপুর জামরুল তলা বারান্দায়,
এলো চুলের পরশ যে তার আজও যেন জড়িয়ে গায়।
পিছোন থেকে চুপটি করে পড়ে ছিলো পিঠের পরে,
প্রথম সেই উষ্ণ ছোঁয়া,আজও আমায় মাতাল করে।
আদরে মাথায় হাত বুলিয়ে,পিঠের পরে প্রেম বুক,
কৈশোরের জড়তায় চুপটি করে নেওয়া সে সুখ।
আজ মধ্য দিনে আগুন আকাশ,রাতে পূর্ণ চাঁদ
তবু,সেই পরশের আদর টুকু,তেমনি আছে নিখাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।