কাজল মেয়ে
- অভ্র আরিফ ১৮-০৪-২০২৪

“হাঁটতে হাঁটতে থেমে যাবো, থামার জন্যই হাঁটা
পথেই পেলাম কুসুম কমল, পথেই থাকে কাঁটা
কুসুমগুলো আঁচলভরে, কাঁটা পথে ছড়িয়ে দেবে?
কাজলমেয়ে, চলতে পথে আমার তুমি সঙ্গী হবে?”

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।