ভাল্লাগে না
- অভ্র আরিফ ১৮-০৪-২০২৪

আমার কিছু ভাল্লাগেনা
তরকারিতে ঝাল লাগেনা
মন তরীতে পাল লাগেনা
বসে থাকতে ভাল্লাগেনা।

সারাদিনের বৃষ্টি শেষে
সূর্য কোথায় উঠবে হেসে
বুড়োর মত খুক খুক কেশে
মেঘ ধরেছে সূর্য ঠেসে।

ভাল্লাগেনা এসব এখন
সূর্য রবে যখন তখন
চাঁদ থাকবে রাত্রি যখন
আগের মতো ফিরব কখন?

কবে পাবো সুদিন দেখা
আশায় বসত গড়তে থাকা।
কোরাইন্টাইনে থাকলে একা
ভালো বলো যায় কি থাকা?

তাই মন তরীতে পাল লাগে না,
ধ্যাৎ, ভাল্লাগে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।