অকবিতা
- অভ্র আরিফ ২০-০৪-২০২৪

যা পড়ি সব সু-কবিতা, আলোকিত হই তার দীপে
যা লিখি সব অকবিতা, ফাঁক পেলে দেয় গলা টিপে
স্বীকার করি, জন্ম তার পাপ
অজাত তবু সে নয়
আমিই তার মা, আমিই তার বাপ
জনক হয়ে ঘৃণা তাকে করতে কি পারি বলো?
এইসব ভাবতে গিয়ে এ অকবিতার জন্ম হলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

KobiHimel
২৪-০৫-২০২০ ০২:০২ মিঃ

অদ্ভুত রকম সুন্দর

M2_mohi
০৬-০৫-২০২০ ২০:১০ মিঃ

নান্দনিক