আল্লাহ্'র পথে চল
- মধুকবি ২৫-০৪-২০২৪

পাঁচ ওয়াক্ত নামাজ পড়
ওগো মুমিন মুসলমান,
রোজা রাখবে যাকাত দিবে
পথ দেখাবে আল কোরান।
হজ্ব কর হিজরত করে
যদি থাকে তোমার সামর্থ
আল্লাহ যদি থাকে সহায়
জীবন হবেনা তার ব‍্যর্থ
পাঁচ কলেমায় আস্থা রেখে
সত‍্য পথে হও আগুয়ান,
ভয় কিরে পথ দেখাবেন
তোদের আল্লাহ মহিয়ান।
আল কোরানের পথে চল্
ভয় কি রে তোর যা্ত্রাপথে,
সত‍্য পথ দেখাতে রাসূলের
সুন্নাহ্ আছে তোদের সাথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।