বয়স
- কানিজ ফাতেমা আনিকা ২৯-০৩-২০২৪

'বড় হয়ে গেলে
মানুষ তেমন করে
আর ভালোবাসতে পারে না।
বিস্ময় ফুরিয়ে আসে তখন।
মুগ্ধতা কমে আসে
জীবনের প্রতি।
একটা ভুল সিদ্ধান্ত
জেনে বুঝেও দাপটের মতো
নিতে পারে না।
পাঞ্জাবির বুকে
আছড়ে পড়ে কাঁদতে পারে না।
মানুষ অল্প বয়সে কাঁদে।
বিদ্রোহ করে।
আটকায়।'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Mosiurislam
৩০-০৫-২০২০ ১২:২০ মিঃ

অসম্ভব সুন্দর লেখনী।
মনোমুগ্ধকর

Dojieb
৩০-০৫-২০২০ ১০:৪০ মিঃ

আর তারপর বৃদ্ধকালে তারুন্যের স্মৃতি মনে করে হাসে আর ভাবে, কতো বোকা ছিলাম!