শেষের পাতা
- স্বপন চক্রবর্তী ২৪-০৪-২০২৪

যখন আমি অনেকদিনের, কোনো শেষ বিকেলের,

পরে থাকা আবছা আলো I

যখন আমি শুন্য ঘরে, সংসার পাতি চাদরে,

জোনাকির সাথে ঝাড়বাতি জ্বেলো I

আধবোজা চোখ দুটো, যদি খোঁজে খড়কুটো,

হাত রেখে ছুঁয়ে শুধু থেকো I

যেভাবে সাহসে পাশে, আয়না হয়ে ভালোবেসে,

সেভাবেই চোখে চোখ রেখো I

ধুলো জমা পথ ধরে , মৃত্যু যদি আসে ফিরে ,

ফিরিয়ে দিও না আর তাকে I

অভিযোগ অভিমান, করে দিও দান,শুন্য রাত্রিকে I

ভারমুক্ত করো নিজেকে II

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।