মেয়ে
- রনি পারভেজ - নীল খামের চিঠিতে আলোড়ন ২৫-০৪-২০২৪

\\……মেয়ে……//
Created on : 06-08-2016

নেই সাহস তোর সামনে দাঁড়াবার
ছিন্ন অধিকার নিয়ে তাই কাঁদি,
মেয়ে আমি যে তোর চোখের কাছে
হয়ে আছি এক অপরাধি।।

নেই ইচ্ছে আর তোর পিছু নেবার
সব স্বপ্নের হয়ে আছে ভরাডুবি,
মেয়ে তোকে ছাড়া আধার জীবন
একাকী বাঁচে আমার পৃথিবী।।

নেই দাবী তোর ভালোবাসার
প্রেমহীন আমি এক কাঠের পুতুল,
মেয়ে তোকে ভেবে মুগ্ধ আকাশ
শুধু ব্যথায় ভাঙ্গে আমার বুকের কূল।।

নেই স্বপ্ন তোকে সাজানোর
ইচ্ছের আবিরে রাঙাতে তোকে আর,
মেয়ে তুই যে চন্দ্রিমার জ্যোতি
তাই তো ফিরে তাকিয়েছি বারবার।।

নেই অনুভূতি নিতে বুক ভরে নিঃশ্বাস
কি আর তোর চুলের গন্ধ শুকবো,
মেয়ে আজ তো তুই তারার দেশে আছিস
তাই রোজ রাতে তোকে তারার ভীড়ে খুঁজবো।।

लेखक: #JD
सारे कलाकार सूरक्षित हैं : jdspeach.simdif.com

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।