ইসলামী গান -এক
- মধুকবি ২৯-০৩-২০২৪

আল্লাহ আমার দয়ার সাগর
নিত‍্য করুণা তোমার চাই,
সাড়াজাহানের মালিক আল্লাহ
তোমার দিদার যেন পাই।
তুমি মোদের প্রভু ওগো আল্লাহ
আমরা তোমারই গোলাম,
তোমার চরণে আল্লাহ আমরা
জানাই শতকুটি সালাম।
তোমার নামের তসবিহ পড়ে
কাটাই আমরা সারাদিন,
রাসূলের দেখানো পথে চলবো
আমরা সবাই নিশিদিন।
তুমি আল্লাহ বড় মেহেরবান
দিয়েছো মোদের কোরআন
দিয়েছো মোদের শেষ নবিজীর
ইসলামী জ্ঞান অফুরান।

03/05/2020

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।