ইসলামী গান-দুই
- মধুকবি ২৫-০৪-২০২৪

আশায় আশায় বুক বেঁধেছি আমি
যাব আরবে মক্কা মদিনায়,
কাবাঘর করে তওয়াফ জানাবো
সালাম নবীজির রওজায়।
আল্লাহ্ তায়ালার নাম জপে তাই
আমার হৃদয় ভরিয়া যায়,
আশায় আশায় বুক বেঁধেছি আমি
যাব আরবে মক্কা মদিনায়।
হৃদয়ে মোর পাক কোরানের বাণী
রাসূলের সুন্নাহ ধরে আছি,
এক আল্লায় ঈমান এনেছি তাই
তাঁর তরে ইবাদত করছি।
মুহাম্মদ মোস্তফা মোর প্রিয়নবী
উতলা তার নূরের ছটায়,
আশায় আশায় বুক বেঁধেছি আমি
যাব আরবে মক্কা মদিনায়।
মুমিন মুসলমান ভাইবোনেরা
তোমরা সবাই শোন দিয়া মন,
কোরান সূন্নাহ্ মেনে তোমরা সবে
কায়েম কর ইসলামী জীবন।
সত‍্য ন‍্যায়ের পথে জীবন আমার
আল্লাহ তোমার দিদার চায়,
আশায় আশায় বুক বেঁধেছি আমি
যাব আরবে মক্কা মদিনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।