ভালোবাসি
- রনি পারভেজ - নীল খামের চিঠিতে আলোড়ন ২৫-০৪-২০২৪

______ভালোবাসি______
Created on: 12-01-14

ভালোবাসি ভালোবাসি ভালোবাসি
তোকে আমি এক পৃথিবী ভালোবাসি
তোর ঠোঁটের মিষ্টি হাসিও ভালোবাসি
তোর চলন-বলন সবকিছু ভালোবাসি
তোর দুষ্টুমি সেটাও ভালোবাসি
তোর পাগলামী ওটাও ভালোবাসি
আমি তোর সব কিছুকে ভালোবাসি
তোর যা যা ইচ্ছে সব ভালোবাসি
সবচেয়ে বড় কথা তোকে ভালোবাসি
ইচ্ছে হয়না তবু তোকে ভালোবাসি
তোর জেদ....তোর ঠাট্টা....ভালোবাসি
তোর স্নিগ্ধ চোখের দৃষ্টিও ভালোবাসি
তোর কোমল পায়ের ছন্দ ভালোবাসি
তোর দোদুল চুলের ঝাকুনি ভালোবাসি
তোর বাকা চোখের তাকানো ভালোবাসি
তোর আনমনা কথাগুলো ভালোবাসি
তোর তর্কবিতর্ক তাও ভালোবাসি
তোকে ভালোবাসি তাই ভালোবাসি
ভালোবাসি ভালোবাসি তোকে ভালোবাসি
তোর চঞ্চল মনের সবকিছুই ভালোবাসি
তোর চিবুকের ছোট্ট তিলটা ভালোবাসি
তোর দু হাতের লোমগুলোও ভালোবাসি
কোমরে দুহাত রেখে দাঁড়ানো ভালোবাসি
তোর ঠাট্টামাখা খিলখিল হাসি ভালোবাসি
সব কিছু ভালোবাসি আমি সব ভালোবাসি
আমি তোকে ভালোবাসি .....

লেখকঃ #JD
Rony

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।