ঠাকুরপ্রণাম
- স্বপন চক্রবর্তী ২৯-০৩-২০২৪

যে ঠাকুরের মন্ত্র নেই.,
মন্দির নেই, মসজিদ নেই,
জাত পাতের বর্ম নেই ,
গীতা বাইবেল কোরান নেই,
কবিতায় আছে বিশ্ব বিজয়, মুক্তির আছে গান,
অন্ধকারে আলোর দিশা, হুজুর মেহেরবান I
সেই দেবতার চরণে আমার রইলো বাধা প্রাণ,
রবিঠাকুর তোমায় জানাই লক্ষ কোটি প্রণাম I

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।