সময়
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৫-০৪-২০২৪

বিপদে পড়লে মনে হয় প্রভূর কথা
দেখাও উনাকে সহস্র ব্যথা।
শান্ত পৃথিবীতে তুমিই রাজা
পার হয়ে গেলে দাও সাজা;
যাদের রক্তে গড়া তোমার রাজমহল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।