প্রিয় দেশ
- মোঃ বুলবুল হোসেন ২৪-০৪-২০২৪

দেশটাকে আমি দেখবো বলে
মন স্বপ্ন আঁকে
প্রকৃতির অপরূপ সৌন্দর্য আমাকে
হাতছানি দিয়ে ডাকে।

মেঘ বালিকা আকাশের মাঝে
যেমন ঘুরে বেড়ায়
শত বাঁধা ভেঙে দিয়ে
মন উড়তে চায়।

বিচিত্র রূপের দেশ আমার
মন উতলা করে
ভ্রমণ পিয়াসী মন আমার
মন থাকেনা ঘরে।

পাহাড় পর্বত সুন্দর বন
আরও অপরূপ ঝর্ণা
আল্লাহ তায়ালার অপরূপ সৃষ্টি
কি দেব তার বর্ণনা।

প্রিয় দেশটা কে দেখার নেশায়
ব্যাকুল আমার আঁখি
মুক্ত হাওয়ায় ঘুরে বেড়াবো
শান্তির সুর রাখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৯-০৫-২০২০ ০৩:০৬ মিঃ

Beautiful pome