কৃষক
- মোঃ বুলবুল হোসেন ২৮-০৩-২০২৪

কৃষক
মোহাম্মদ বুলবুল হোসেন
তারিখঃ ১২-০৫-২০২০ ইং

কষ্ট করে ফসল ফলাই
কর্মে আমার নাম
মাথার ঘাম পায়ে ফেলে
পাইনা ফসলের দাম।

পরিশ্রম আমার বৃথা যায়
যাবে বুঝি দম
একজন শ্রমিকের মূল্য চাইতে
ধানের মূল্য কম।

কৃষি নির্ভরশীল দেশ আমাদের
কৃষকের মূল্য কই
লজ্জা থাকা দরকার আমাদের
দুঃখ দেখে রই।

জাদ বেদাবেদ ভুলে সবাই
কৃষকের মূল্য দাও
কৃষকের পাশে দাঁড়িয়ে তোমরা
শান্তির বাণী নাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১২-০৫-২০২০ ০১:০৩ মিঃ

একরাশ ভালো লাগা ।