ইসলামী গাজল
- মধুকবি ২০-০৪-২০২৪

লা ইলাহা ইল্লাল্লাহ্,
আল্লাহ্ ছাড়া নেই ইলাহ্ ;
হাসবী রাব্বী জাল্লাল্লাহ্
তুমিই মালিক হে আল্লাহ্।
মাফি কালবি গাইরূল্লাহ,
অন্তরে শুধু তুমি আল্লাহ্ ;
নূর এ মোহাম্মদ সাল্লাল্লাহ,
মোহাম্মদ মোস্তফা রাসুলুল্লাহ্।
লা ইলাহা ইলটলাল্লাহ,
আল্লাহ্ ছাড়া নেই ইলাহ্।

তোমার দয়ায় বাঁচি আল্লা
হাসবি রাব্বি জাল্লাল্লাহ্
তুমি সহায় সুবহানাল্লাহ্
মাফি গারবি গাইরুল্লাহ্
নবিজীর সাফায়াত মাগি আল্লাহ্
নূর এ মোহাম্মদ সাল্লাল্লাহ,
আল্লাহ্ ছাড়া নেই ইলাহ্,
লা ইলাহা ইল্লাল্লাহ।

আল্লাহ্ তুমি মালিক তুমি প্রভু
তোমার করুনা পেতে চাই,
রহমান রহীম আল্লাহ্ তোমার
দিদার আমরা যেন পাই।
নবীর আদর্শে জীবন গড়ি
মুহাম্মাদুর রাসূলুল্লাহ্
আল্লাহ্ ছাড়া নেই ইলাহ্,
লা ইলাহা ইল্লাল্লাহ।

হাসবী রাব্বী জাল্লাল্লাহ্,
মাফি কালবি গাইরূল্লাহ ;
নূর এ মোহাম্মদ সাল্লাল্লাহ,
লা ইলাহা ইল্লাল্লাহ্।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।