বর্ষা
- মোঃ বুলবুল হোসেন ২৯-০৩-২০২৪

বর্ষা
মোহাম্মদ বুলবুল হোসেন
তারিখঃ ১৩-০৫-২০২০ ইং

নতুন রূপে নতুন সাজে
বর্ষা এলো অঙ্গনে
সুন্দর এই ভুবনের মাঝে
বৃষ্টি ভারী বর্ষনে।

ফুল আবার ফুটে উঠবে
পানা শাপলা জুই
ভরা জোয়ারে এসো প্রিয়া
তোমাকে একটু ছুঁই।

জমিতে পানি ভরে যাক
আমন ধানের বাড়ি
কচি ধান বেড়ে উঠবে
এই আশা করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।