ঈঙ্গিত
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৮-০৩-২০২৪

ঈঙ্গিত
অচিন্ত্য সরকার

এখনও তোমার ঈঙ্গিতে রুক্ষ্ম ডাল ভরে যাবে পলা‌শের থোকায় থোকায়।কাঁটার খোঁচায় খসখসে ত্বকে লাগবে লাল শিমুলের কোমল পরশ।ধর্ম ঝলসানো গ্রীণ হাউস টাকে গজাবে কচি কচি দুব্বো।ক্রোড়েলের তর্জণ গর্জণ সব ফোতুয়ার পকেটে সজোরে গুঁজে বেল ফুলর হাসি ফুটবে মোড়লের তোবড়ানো মুখে।টেবোতে পান ঢুকিয়ে মোড়ল গিন্নি পাড়া বেড়াবে ছিদ্র খোঁজার সুখে।এঁদোডোবা গলি মনে কুচকুচে আঁধার ঠেলে ডাকবে কোকিল। অকারণে কিশোরী মেয়ে শরীর দুলিয় হেসে উঠবে খিল খিল। অফারে কেনা জনপ্রিয়তায় পপ তারকা চুলের তালে গেয়ে বেড়াবে ভজন।শুধু যদি একবার ঈঙ্গিত দাও, আগের মতো মাতাল ঢেও তুলবে,ভরাট বুকে ,আমার ছোঁয়ার শিরশিরে সুখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৪-০৫-২০২০ ১৩:১২ মিঃ

সৃজনশীল লেখা।