স্মার্টফোন -২
- মধুকবি ২৯-০৩-২০২৪

মানুষের ইচ্ছেমত রচনায়
কল্পলোকের গল্পকথায়
কাটায় না কেউ রাত্রীদুপুড় ;

দাদী নানীদের বয়ান মতে
আদ্যিযুগের রূপকথাতে
মন ভরেনা খোকাখুকুর ।

ভুতপ্রেত আর দত্যি দানোয়
পায়না কেউ আর ভয় ,
ওরা চায় শুধু স্মার্টফোন ;

মেমরীতে যার সাড়া দুনিয়া
নিয়েছে সবার মন কারিয়া
আছে অগুন্তি গুপ্তধন ।

মোবাইল ফোনে গান শুনিয়া
হৃদয়টা যায় যে জুড়াইয়া
তোরা শুনবি নাকি আয় ,

খোকাখুকুরা এখন সময় কাটায়
স্মার্টফোনে গেমস খেলায়
লেখপড়া রসাতলে যায় ।

২৯৴১০৴২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৪-০৫-২০২০ ১৯:৫৬ মিঃ

অনন্য l