করোনার কারনে
- মধুকবি ১৯-০৪-২০২৪

করোনা মহামারীতে আজকাল
মানব সমাজ বড় বেসামাল ,
রক্তের বাঁধনগুলো যাচ্ছে ছিড়ে
কাছের মানুষ যাচ্ছে দূরে সরে ।
বাবা মা ভাই বোন আত্মীয় স্বজন
কেউই যে আর থাকছেনা আপন ,
লকডাউনে নিজগৃহে বন্দী সবাই
নিঃসঙ্গতার জ্বালা জ্বলছে সদাই ।
করোনার কারনে মানবতা নেই .
করোনার কারনে আড়ালে লুকাই ;
করোনার কারনে মায়ের খবর নেইনা ,
করোনার কারনে বাবার কাছে যাইনা ।
ফুরিয়ে যাচ্ছে সবার জমানো টাকা ,
রেশনের দোকানগুলো হচ্ছে ফাকা ;
করোনায় মহামারী ! আছে মৃত্যুভয় ,
দিন কাটায় মানুষ তারই শঙ্কায়

৩১ বৈশাখ ১৪২৭
১৪৴০৫৴২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৪-০৫-২০২০ ১৩:১১ মিঃ

Right