ছুটিবারে
- আহমেদ তানভীর - কাঠকয়লার আঁচড় ২৯-০৩-২০২৪

আজ ছুটিবার
বিকেলের আলোমাখা মায়াবী ক্যা¤পাসে বসবো দু’জনে
নিরুপমার ছুটিহীন ভালোবাসার তরঙ্গে ভাসবো
পেছনে সন্ধ্যাতারা দেখা গেলে
কবিতাজলে স্নান করাবো আমার নিরুকে
অনন্ত মায়ায় জড়াবো ঝিরিঝিরি সন্ধ্যালোক...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।