ইসলামী গান-পাঁচ মুসলিম মোরা জঙ্গী নই
- মধুকবি ২৪-০৪-২০২৪

মুসলিম মোরা জঙ্গী নই জালিমের মোরা সঙ্গী নই,
মোরা দীক্ষা নিয়েছি ইসলামের
মোরা শিক্ষা নিয়েছি কোরআনের ;
মোহাম্মদ মোস্তফা নবীর হাদিস মোদের সঙ্গী ভাই,
মুসলিম মোরা জঙ্গী নই জালিমের মোরা সঙ্গী নই।
অন্তরে প্রেম আমাদের কন্ঠে আল্লাহু আকবর ধ্বণী,
মোরা আল্লার পথে চলি
মোরা শান্তির কথা বলি ;
সত‍্যের পথ ধরি বুকে নিয়ে আলকোরানের বাণী,
সহজ সরল সত‍্য পথের পথিক আমরা সন্ত্রাসী নই ;
মুসলিম মোরা জঙ্গী নই জালিমের মোরা সঙ্গী নই।
সবার সাথে মিলে মিশে থেকে মোরা ঘুচাবো অপবাদ,
প্রতিরোধ করতে হবে অত‍্যাচারের
উচিত জবাব দিতে হবে নির্যাতনের,
পেতে চাই সবাই আমরা পরকালীন মুক্তির স্বাধ,
বৈরিতা নয় সকলের কাছে আমরা সহমর্মিতা চাই ;
মুসলিম মোরা জঙ্গী নই জালিমের মোরা সঙ্গী নই।


16/05/2020

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৬-০৫-২০২০ ০২:৩৭ মিঃ

অনেক ভাল লাগলো