শেষ বয়সের স্বপ্নভাঙ্গন
- নিহারিকা মায়া - ভাঙ্গন ২৫-০৪-২০২৪

তুমি আমার জীবনের বিষাদ সিন্ধু
তোমার কারনেই আমার
এই শেষ বয়সের
লালীত স্বপ্ন
ভেঙ্গে চুড়ে চুড়মাড় হচ্ছে দিন দিন
তুমি আমাকে পাহাড়ের চূড়ায় তুলেছিলে
হঠাৎ করে ফেলে দিলে গভীর খাদে
নিজে চলে গেলে অন্য জনের সাথে
পাহাড়ি পথ বেয়ে
আমি শুধু ভাঙ্গা হৃদয়ে দেখলাম চেয়ে চেয়ে
তোমার চলায় আছে গতি
আছে ছন্দ
মনেই হয়না তুমি কেনোদিন আমার ছিলে
আমি কি তোমার ছিলাম না?
নাকি সবই মিথ্যে ছিল
ছিল কল্পনা!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৮-০৫-২০২০ ১৩:১৩ মিঃ

সহজ সরল ও নন্দিত ভাবে উপস্থাপন ।