আমার স্বপ্ন সত্য‌ি হত‌ে দাওন‌ি
- এব‌ি আর‌িফ ২৫-০৪-২০২৪

আমার কিছু স্বপ্ন ছি‌লো,কিছু আশাও ছিলো।
‌তোমা‌কে নি‌য়ে নিরন্তর ‌ভে‌বে,একসা‌থে পথ চ‌লে
দুজন দুজ‌নে সারাজীবন ধ‌রে থাক‌বো একই ঘ‌রে।
ত‌বে আমার স্বপ্ন স‌ত্যি হ‌তে দাও‌নি তু‌মি
‌তোমার তীব্র অ‌বহেলা,তোমার তীব্র তিরষ্কার।
‌তোমার বাঁকা চাহ‌নি,তোমার তীব্র অহংকার।
আমার স্বপ্ন সত্যি হ‌তে দেয়‌নি।
আ‌মার প্রণ‌য়ে কি ভুল ছি‌লো জা‌নি না এ বেলা।
আ‌মি সহস্রবার তোমার কাছে আস‌তে চে‌য়ে‌ছি।
তু‌মি ক‌রেছো শুধু অব‌হেলা।
আমার কো‌নো স্বপ্নই স‌ত্যি হ‌তে দাও‌নি।
জা‌নি না কোন ছত্রছায়ায়‌,‌কোন অজানা‌ কার‌নে ,
‌আমা‌কে ছে‌ড়ে দেওয়ার ত‌ীব্র ইচ্ছা
কোন কার‌নে বাজ‌লো তোমার ম‌নে?
‌তোমার সবটুকু ইচ্ছার বদ‌লে,
আমার স্বপ্ন স‌ত্যি হ‌তে দাও‌নি।
আমার ই‌চ্ছে ছি‌লো শি‌শির ভেজা ঘা‌সে
কিংবা বৃ‌ষ্টিস্নাত পিচ ঢালা প‌থে
হ‌াট‌বো দুজ‌নো কিংবা সঙ্গী হ‌বো একপ‌থে।
‌কিন্তু আমা‌কে না চাওয়ার যে তীব্র ইচ্ছা,
‌তোমার অপছন্দ,‌ভা‌লো না বাসার এক ঘেঁ‌য়ে‌মিতা।
স‌ত্যি বল‌ছি এসবের কার‌নেই
আমার স্বপ্ন সত্যি হ‌তে দাওনি।
‌আ‌মি ভে‌বে‌ছিলাম তু‌মি আমা‌কে কখনও ছে‌ড়ে যা‌বে না।
শত বাধা বিপ‌ত্তি,শত ঝড়,
এমন‌কি দশ হাজার প্র‌তিকূলতার মা‌ঝেও তু‌মি আমার পা‌শে থাক‌বে।
আমার সমস্ত আশা আকাঙ্খা,আমার সমস্ত ভরসা।
তু‌মি এক নি‌মে‌ষেই ধ্বংস ক‌রে‌
আমার স্বপ্ন স‌ত্যি হ‌তে দাওনি।
আমার স্বপ্ন স‌তিই স‌ত্যি হ‌তে দাও‌নি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।