ক্ষুদ্রাণু-২
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২০-০৪-২০২৪

হঠাৎ উড়ে এসে জুড়ে বসা এনগেজমেন্ট রিং একযুগের ভালোবাসা নিমিষেই করে দিতে পারে ম্লান,
একালে সেকালে ভালোবাসার নতুন জন্ম হয়,বরং বেশিই হয়,আসলে জীবন্ত সময়ের ব্যয়,এ এক কষ্ট স্নান।
হয়তো কাবিনের ভারী দামে বিক্রি হয়ে গেছে মনের রঙিন খাম,
মৃত কফিনের পেরেকে আটকে গেছে রাধার শ্যাম।


১৮-৫-২০২০
নিরিবিলি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Mali
২৮-০৫-২০২০ ১৮:২০ মিঃ

অসাধারণ