করোনার আড়ালে ঈদ
- রাশেদ নাইব ২০-০৪-২০২৪

বছর ঘুরে আসলো ঈদ
আনন্দ নেই মনে,
করোনা সব রুখে দিলো
ভয় প্রতি ক্ষণে!

ঈদের খুশি হারিয়ে গেছে
ছুটেনা আজ কেউ,
উত্তাল সাগর থেমে গেছে
উঠেনা আর ঢেউ!

খুশির আমেজ ছড়িয়ে যাবে
কাটলে এ-ক্রান্তি,
সবার মুখে ফুটবে হাসি
ফিরে পাবে শান্তি!

ব্যস্ত শহর নিরবে কাঁদে
জনশূন্য হয়ে,
ঈদ আনন্দ মুছে গেলো
করোনার ভয়ে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।