মানুষ মরে না,,
- রাজ উদ্দিন মিন্টু ২৯-০৩-২০২৪

মৃত্যুর অপেক্ষা গুলো কি অদ্ভুত,
আলো ফুরাবার আগেই অন্ধকার নেমে আসে ডাক নিয়ে। জীবন ফুরায়, বিলিন হয় কিছু সৃতি, কিছু আপন মানুষ। কিছু ভালোবাসা বেছে তাকে পৃথিবীর বুকে, সাতে কাটানো কিছুটা সময়।
একদিন দুদিন করে সেই সময়টাও হারিয়ে যায়। হারিয়ে যায় একদিন যে দিনটাও ফুরিয়ে ছিল অবেলায়।

মানুষ কখনো মরে না
মরে শুধু তার দেহটায়, বাকিটা বেছে তাকে মানুষের মাঝে। একটা ভালো কাজ, একটা জীবনের জন্য আঁখি রাতে নিয়ে আশে কল্যাণ কর।

তাই মানুষ মরে না মরে শুধু দেহটায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।