তুমি সপ্নে আসো,,
- রাজ উদ্দিন মিন্টু ২৮-০৩-২০২৪

কেবলি মন জানে
আকাশের চাঁদ তার কপালের টিপ। কেবলি হৃদয় জানে তার শূন্যে ভাসে মন আমার মেঘলা দিন। বুকের ভেতরে হৃদ পিন্ড হাতে নিয়ে বলে দিবো ভালোবাসি, ভালোবাসি তোমায়। রংধনুর কাছ থেকে রং চেয়ে এনে, লাগিয়ে দিবো তুমার পায়ে আলতা। তুমি সপ্নে আসো, সপ্নেই চলে যাও চলে গিয়েও থেকে যাও কবিতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।